কেন লিওনেল মেসি ইন্টার মিয়ামিতে আর্জেন্টিনা ছাড়ার আগে লিওনেল স্কালোনির সাথে দেখা করবেন না...!!!🇦🇷 জানতে...!!!


 লিওনেল মেসি আর্জেন্টিনা ছাড়ার আগে and 2024 এমএলএস প্রচারের আগে ইন্টার মিয়ামিতে ফিরে আসার আগে লিওনেল স্কালোনির সাথে দেখা করবেন না...!!!



★2022 সালের বিশ্বকাপ বিজয়ী ক্রিসমাস এবং নববর্ষের সময়কালে স্বদেশে ফিরে আসার পর তার আন্তর্জাতিক ম্যানেজারের সাথে মুখোমুখি আলোচনায় সারিবদ্ধ বলে জানা গেছেন মেসি...!!!একসঙ্গে সাফল্য পাওয়া সত্ত্বেও এই জুটির মধ্যে উত্তেজনার কথা বলা হয়েছে। TyC স্পোর্টসের মতে"কোনো রকম আলোচনা করবে না...!!! সেটা অবশ্য কোনো ব্যক্তিগত মতপার্থক্যের কারণে নয়...!!!বিভিন্ন নিউজ থেকে জানা গেছে যে এই জুটি নিয়মিত ফোনে কথা বলে এবং মেসি মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরে যাওয়ার আগে ব্যক্তিগতভাবে দেখা করার প্রয়োজন নেই–চির প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদো এবং আল-নাসরের সাথে একটি "লাস্ট ডান্স" বন্ধুত্বপূর্ণ তারিখ 1 ফেব্রুয়ারিতে দ্রুত এগিয়ে আসছে...!!!আর্জেন্টিনা শিবিরের পরিবেশ 2024 সালে কোপা আমেরিকার মুকুট রক্ষার দিকে “শান্ত” বলে মনে করা হতে পারে...!!!

সেই প্রতিযোগিতাটি আমেরিকায় অনুষ্ঠিত হবে"মেসি সম্ভাব্যভাবে ফ্লোরিডার ডিআরভি পিএনকে স্টেডিয়ামে"যেখানে তিনি এখন খেলেন। তার ক্লাব ফুটবল। মেসির পরবর্তী কি...!!!


★মেসি তার আন্তর্জাতিক ক্যারিয়ার দীর্ঘ করার ইঙ্গিত দিয়েছেন"যার মধ্যে ইতিমধ্যেই 180টি ক্যাপ এবং 106টি গোল রয়েছে...!!!


★2026 বিশ্বকাপ পর্যন্ত"স্কালোনি সেই টুর্নামেন্টের শেষ পর্যন্ত তার নিজের চুক্তির মেয়াদ বাড়িয়েছেন...!!!Well"এটি অপরিহার্য করে তুলেছেন যে তিনি তার তাবিজ অধিনায়কের সাথে একটি ইতিবাচক কাজের সম্পর্ক উপভোগ করেন...!!!🔥🇦🇷🔥


#LS10 #LSTEN #LSTENSPORTS


Post a Comment

0 Comments