চতুর্থবারের মতো মাসসেরা ফুটবলার রোনালদো...!!!আরও জানতে..!!!


 জীবনে বয়স যে কোনো বাধা নয়...!!!সেটা বারবার প্রমাণ করে চললেন ক্রিস্টিয়ানো রোনালদো...!!! দুর্দান্ত পারফরম্যান্সে চতুর্থ বারের মতো সৌদি প্রো লিগের মাস সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রোনালদো...!!!


★ফেব্রুয়ারি"আগস্ট ও সেপ্টেম্বরের পর এবার তাকে ডিসেম্বরের সেরা ফুটবলার নির্বাচিত করেছে সৌদি লিগ...!!!

 


আর কিছুদিন পরই ৩৯-এ পা দেবেন রোনালদো...!!! Well"এখনো পারফরম্যান্সে চির তরুণ পর্তুগিজ রাজপুত্র রোনালদো...!!! প্রো লিগের চলতি মৌসুমে সর্বোচ্চ গোল স্কোরার আল নাসরের এ স্ট্রাইকার...!!!১৮ ম্যাচে ২০ গোল এসেছে তার পা থেকে"শুধু গোল স্কোরার হিসেবেই নয়"সতীর্থদের দিয়ে গোল করাতে  রোনালদো এগিয়ে...!!মৌসুমে সর্বোচ্চ ৯টি অ্যাসিস্ট করেছেন তিনি...!!!


 

★এর মধ্যে ৫ গোল ও ২ অ্যাসিস্টে আগস্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন রোনালদো...!!! ধারাবাহিকতা ধরে রাখেন পরের মাসেও"সেপ্টেম্বরে ৫ গোলের পাশাপাশি ৩ অ্যাসিস্ট করেন রোনালদো...!!!By The way! রোনালদো কল্যাণে মাসটিতে ৬ ম্যাচের সবকটিতে জয় তুলে নেয় আল নাসর...!!!


 ★শেষ একটা কথা বলা যায়" ডিসেম্বরে ৫ গোল ও ২ অ্যাসিস্ট করে বছরে চতুর্থ বারের মতো মাস সেরা নির্বাচিত হন রোনালদো...!!! এর আগে ২০২৩ সালের জানুয়ারিতে সৌদিতে পাড়ি দেয়োর পর ফেব্রুয়ারিতেই মাস সেরা হয়েছিলেন রোনালদো...!!!


 ★এদিকে আল নাসর ও পর্তুগালের হয়ে সদ্য সমাপ্ত বছরে সর্বোচ্চ গোল স্কোরার হয়ে"ম্যারাডোনা অ্যাওয়ার্ড" দখলে করেন রোনালদো...!!!
২০২৩ সালে ক্লাব ও জাতীয় দলের হয়ে তার পা থেকে এসেছে ৫৪ গোল...!!!Well" তিনি পেছনে ফেলেছেন কিলিয়ান এমবাপ্পে [৫২]" হ্যারি কেইন [৫২]"ও আর্লিং হলান্ডদের [৫০]মতো তরুণ তারকাদের...!!!


#LS10 #LSTEN #LSTENSPORTS

Post a Comment

0 Comments