বায়ার্নের দুই বৃদ্ধ কে কিনতে আগ্রহী ইউনাইটেড...!!!জানতে


 ★টমাস মুলার ও চুপো মতিনকে কিনতে আগ্রহ প্রকাশ করেছে ইউনাইটেড...!!!


★গত পহেলা জানুয়ারি শুরু হয়েছে ইউরোপিয়ান ফুটবলের শীতকালীন দলবদলের বাজারে...!!!মৌসুমের বাকি সময়ের জন্য নিজেদের প্রয়োজন মতো ফুটবলার কিনতে উঠেপড়ে লেগেছে ক্লাবগুলো...!!!তবে অন্যদের মতো ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবগুলোও...!!!


★চলতি মৌসুমে ইপিএলের পয়েন্ট টেবিলে রীতিমতো ধুঁকছে ম্যানচেস্টার ইউনাইটেড...!!!নিজেদের শেষ পাঁচ ম্যাচে মাত্র একটিতে জয় ফেলেন তারা...!!!ইপিএলের পয়েন্ট টেবিলে অষ্টম স্থানে রয়েছে ক্লাবটি...!!! রেড ডেভিলদের ড্রেসিং রুমের অবস্থাও খুব একটা খারাপ না। কিছুদিন আগেই ফরাসি ডিফেন্ডার রাফায়েল ভারানের সঙ্গে কোচ এরিক টেন হ্যাগের দ্বন্দ্ব আসে প্রকাশ্যে...!!!এছাড়া ক্লাব ছাড়ছেন জ্যাডন সাঞ্চোও...!!!


★তাইতো মৌসুমের মাঝপথেই ফুটবলার কেনার জন্য উঠেপড়ে লেগেছে ইউনাইটেড...!!!এরই মধ্যে গুঞ্জন উঠেছে"বুন্দেসলিগের ক্লাব বায়ার্ন মিউনিখের চুপো মতিন ও টমাস মুলারকে কিনতে আগ্রহ প্রকাশ করেছে ইউনাইটেড...!!!

★এছাড়াও জার্মানির আরেক ক্লাব লাইপজিগ থেকে টিমো ওয়ার্নার ও স্টুয়ার্টগার্টের স্ট্রাইকার সেহেরু গুরাসিকে দলে ভেড়াতে আগ্রহ দেখিয়েছে ক্লাবটি...!!!



★এদিকে শীতকালীন দলবদলে ফুটবলার কেনার কথা জানিয়েছেন লিভারপুল কোচ ক্লপ...!!!জার্মান কোচের নজরে রয়েছে পর্তুগিজ ডিফেন্সিভ মিডফিল্ডার হোয়াও পালিনহা ও আন্দ্রের উপর...!!!তবে"এখনই কোনো সিদ্ধান্ত নিতে যাচ্ছে না ক্লাবটি...!!!


★বাজারে নেমেছে ইংল্যান্ডের আরেক শীর্ষ ক্লাব আর্সেনালও...!!!ব্রেন্টফোর্ড থেকে আইবান টনিকে কেনার আগ্রহ প্রকাশ করেছে গানাররা...!!!Well"তবে এই ফুটবলারের জন্য ১০০ মিলিয়ন ইউরো দাবি করেছে ব্রেন্টফোর্ড...!!!




★সৌদি ছেড়ে আবারও প্রিমিয়ার লিগে পাড়ি দিতে যাচ্ছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবার্তো ফিরমিনহো। আল আহলিতে খুব একটা স্বস্তিতে নেই সাবেক লিভারপুল তারকা...!!!By The way "এই ফুটবলারকে কিনতে আগ্রহ প্রকাশ করেছে শেফিল্ড ইউনাইটেড...!!!Well"অবনমনের শঙ্কায় থাকা ক্লাবটিতে ফিরমিনহো যোগ দিবেন কি-না সেটাই এখন দেখার বিষয়...!!!


#LS10 #LSTEN #LSTENSPORTS

Post a Comment

0 Comments