২০২৪ সালে কোপা আমেরিকা খেলবে নেইমার জুনিয়ান...!!!জানতে চাইলে ট্যাপ করোন


 দীর্ঘ সময়ের ইনজুরি থেকে ফিরতে না ফিরতেই আরও বড় আঘাত পেয়েছে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। সাম্প্রতিক সময়ে ফুটবলারদের জন্য বড় আতঙ্কের নাম এসিএল [অ্যান্টিরিওর ক্রুসিয়েট লিগামেন্ট] ইনজুরি...!!!পায়ের হাঁটুর এই আঘাতে  পেয়ে মাঠের বাইরে ছিটকে যেতে হয় লম্বা সময়ের জন্য নেইমার কে...!!! 


★ইতোমধ্যে সেই আঘাত সারাতে নেইমারের অস্ত্রোপচার করা হয়েছে...!!! এখন তিনি পুনর্বাসন বাসায় আছেন...!!!Well"হাঁটু জড়ো করতে এখনও তাকে বেশ যন্ত্রণা পোহাতে হচ্ছে নেইমারে। চিকিৎসা করা সময় একটা ভিডিওতে ব্যথায় কাতরাতে দেখা যায় ব্রাজিল তারকা নেইমারকে...!!!

★নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন নেইমার...!!!পায়ের তার বাসায় থাকায় প্রক্রিয়ায় তাকে ব্যথায় চিৎকার করতে দেখা যায়...!!!

★By The way "তবে সদ্যজাত কন্যাসন্তান ম্যাভির কল্যাণে তার কস্টের এই মুহূর্ত যে কিছুটা কমেছে সেটাই তার ভিডিওর ক্যাপশনে ফুটে উঠেছে...!!!


★নেইমার ক্যাপশনে লিখেন: "সবকিছুই চলছে"তার পোস্টে সাবেক ব্রাজিল তারকা কাকা ও বর্তমান তরুণ সেনসেশন ভিনিসিয়ুস জুনিয়র তাকে শক্ত থাকার সাহস জুগিয়েছেন এবং সহযোগিতা করতেছেন...!!!


★৩১ বছর বয়সী এই ফরোয়ার্ড গত অক্টোবরে বিশ্বকাপের বাছাইপর্বে উরুগুয়ের বিপক্ষে খেলার সময় হাঁটুর বড় ধরণে আঘাতে কারণে ইনজুরিতে পড়েন...!!!

 উরুগুয়ে মিডফিল্ডার নিকোলাস দে লা ক্রুজের সঙ্গে বল দখলের লড়াইয়ের এক পর্যায়ে ধাক্কা খেয়ে মাঠিতে পড়ে যান নেইমার।ব্যথায় মাঠে শুয়েই কাতরাতে থাকেন নেইমার। মাঠে প্রাথমিক চিকিৎসা দিলেও তাতে কোনো লাভ হয়নি বস নেইমারে।এক-পর্যন্ত স্ট্রেচারে করে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন এই ব্রাজিল তারকা...!!! 

★ব্রাজিলের মেডিকেল টিমের পর্যবেক্ষণ শেষে পরদিনই জানানো হয়"অস্ত্রোপচারে করতে হবে নেইমারকে...!!!


★পরবর্তীতে গত ২ নভেম্বর ব্রাজিলের বেলো হরিজন্তের হাসপাতালে নেইমারের অস্ত্রোপচার করা হয়।যার দায়িত্বে থাকা ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার তখন জানিয়েছিলেন...!!!নেইমারকে ২-৪পর্যবেক্ষণে রাখা হবে।Well" তবে ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ড কবে নাগাদ মাঠে ফিরতে পারবেন...!!!

তা এখনও নিশ্চিত হয় নাই।অনুমান করা হড়ছে।অন্তত তিন-চার মাস মাঠের বাইরে কাঠাতে হবে নেইমারকে...!!! কিছু ইন্টারন্যাশনাল নিউজ পোর্টাল সূত্রের বলছিল— ব্রাজিল ফুটবল ফেডারেশনের চিকিৎসকরা ধারণা করছেন যে আগামী কোপা আমেরিকার আগে সুস্থ হবেন নেইমার...!!!

★যুক্তরাষ্ট্রে টুর্নামেন্টটি শুরু হবে আগামী বছরের ২০ জুন থেকে শুরু হয়ে টুর্নামেন্টটি চলবে ১৪ জুলাই পর্যন্ত...!!!অনুমান করা যায়" কোপা আমেরিকা নেইমারকে দেখা যেতে পারে...!!!🔥🇧🇷


#LS10 #LSTEN 

Post a Comment

0 Comments