2024 সালে কোপা আমেরিকা" বিশ্বকাপে বাছাইপর্বে সময়সূচী আর্জেন্টিনার...!!!বিস্তারিত জানতে


আর্জেন্টিনা জাতীয় দলের ২০২৪ সালের সূচিতে কোপা আমেরিকা, বিশ্বকাপ বাছাইপর্ব এবং প্রীতি ম্যাচের সাথে মোট ১৬টি ম্যাচ থাকবে আর্জেন্টিনারে সামনে...!!!

পুরো মুন্ডো আলবিসেলেস্তে পরিবারের জন্য একটি বড় শুভ নববর্ষ...!!!২০২৪ আমাদের সব কিছু নিয়ে আসতে পারে যা আমরা সব সময় চাই...!!!


★2023 সাল আর্জেন্টিনার জন্য অনেক ব্যক্তিগত পুরস্কার জিতেছে and 2024 আরও একটি ট্রফি জেতার সুযোগ নিয়ে এসেছে...!!!মার্কিন যুক্তরাষ্ট্রে 2024 সালের কোপা আমেরিকায় পৌঁছানোর আগে...!!!

তাদের সামনে টুর্নামেন্টের আগে চারটি ম্যাচ খেলতে পারে আর্জেন্টিনার কে...!!!



★আর্জেন্টিনা মার্চে দুটি প্রীতি ম্যাচ খেলবে এবং দুটিই খেলা হবে যুক্তরাষ্ট্রেদুটি ম্যাচ ইউরোপীয় দলের বিপক্ষে হবে বলে প্রাথমিকভাবে গুঞ্জন ছিল কিন্তু তা চূড়ান্ত হয়নি...!!!


★ফিফা 3 জুন থেকে 11 জুনের মধ্যে জুনে প্রীতি ম্যাচের জন্য আরও দুটি তারিখ রয়েছে"তবে"আর্জেন্টিনার প্রতিপক্ষ and আর্জেন্টিনারে দুটি ম্যাচ খেলবে কিনা সে সম্পর্কে কোনও সঠিক তথ্য নেই...!!!


★কোপা আমেরিকা 20 জুন শুরু হবে এবং লিওনেল স্কালোনি টুর্নামেন্টের প্রস্তুতির জন্য জুনের ম্যাচগুলি ব্যবহার করতে হবে...!!!

বর্তমান কোপা আমেরিকা চ্যাম্পিয়ন আর্জেন্টিনা উদ্বোধনী ম্যাচ খেলবে 20 জুন কানাডা বা ত্রিনিদাদ ও টোবাগোর বিপক্ষে...!!!তার অল্প সময়ে পরে ২৫ জুন চিলির বিপক্ষে ম্যাচ and ২৯ জুন পেরুর বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবে আর্জেন্টিনার...!!!

বিশ্বকাপের বিপরীতে"কোপা আমেরিকা একটি ছয় ম্যাচের টুর্নামেন্ট এবং এর অর্থ হতে পারে আর্জেন্টিনা কোপা আমেরিকায় ছয়টি ম্যাচ খেলতে পারবে বলে মনে করি...!!!

★কোপা আমেরিকার পর এবার বিশ্বকাপ বাছাইপর্ব শুরু হবে...!!!তারা দক্ষিণ আমেরিকায় ফিরে আসবে এবং 2023 সালের মতোই" দলটি সেপ্টেম্বরে দুটি ম্যাচ খেলতে পারে...!!!দুটি অক্টোবরে এবং দুটি নভেম্বরে...!!!সেপ্টেম্বরে প্রথম ম্যাচ হোম বনাম চিলি এবং দ্বিতীয়টি অ্যাওয়ে কলম্বিয়ার বিপক্ষে...!!!

https://fb.watch/pjCEgYOeVL/?mibextid=vPdvX0B5T65af74v


★অক্টোবরে-আর্জেন্টিনা ভেনেজুয়েলার বিপক্ষে খেলবে...!!! বিশ্বকাপ চক্র পুনরায় শুরু হবে...!!!দলটি বলিভিয়ার বিপক্ষে খেলতে পারে বলে মনে করি...!!! এবার বলিভিয়ার বিপক্ষে ম্যাচটি হবে ঘরের মাঠে...!!!নভেম্বরে আর্জেন্টিনা প্যারাগুয়ের বিপক্ষে অ্যাওয়ে খেলবে এবং বছরের শেষ ম্যাচে পেরুর বিপক্ষে খেলবে ঘরের মাঠে অনুষ্ঠিত হবে...!!! বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনা মোট চারটি প্রীতি ম্যাচ"আর ছয়টি কোপা আমেরিকা ম্যাচ এবং ছয়টি ম্যাচ খেলবে...!!!🔥🇦🇷🎬



Post a Comment

0 Comments